Best Ad-Blocker apps for Android |Get rid from annoying Ads|সেরা ad-blocker অ্যাপ।

বিরক্তিকর Ads থেকে মুক্তি পেতে চান?

তাহলে আজকের পোষ্টি পরুন।এই পোষ্ট এ আপনারা দেখবেন Android ফোন এ কিভাবে ads ব্লক করবেন।


ads। আমরা যখন কোন website( ওয়েবসাইট ) ভিসিট করি তাহলে আমরা সেখানে ads দেখতে পাই।যা আমাদের কাছে খুব ই বিরক্তিকর।
আমরা  Android ফোন এ ad blocker ব্যবহার করে বিরক্তিকর ads থেকে মুক্তি পেতে পারি।adblocker এর মধ্যে সব থেকে ভাল ৭ টি app হল:

১)Ad-blocker plus:


প্রথম স্থান এ রয়েছে adblocker plus.
"অ্যান্ড্রয়েডের জন্য বিজ্ঞাপন ব্লক" এর এই তালিকার প্রথম অ্যাপটি হল অ্যাডব্লক প্লাস অ্যান্ড্রয়েড, এটি Google Playstore এ আর খুঁজে পাওয়া যাবে না কারণ এটি সরানো হয়েছে। কিন্তু সৌভাগ্যবশত, এডব্লক প্লাসের উপর টিম এখনও তাদের ওয়েবসাইটে অ্যান্ড্রয়েড সংস্করণটি অফার করছে। (আপনি এখানে সর্বশেষ অ্যাডব্লক প্লাস apk দখল করতে পারেন)। উপরের লিঙ্কটি আপনাকে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে অ্যাডব্লক প্লাস ব্যবহারের জন্য নির্দেশাবলী সরবরাহ করবে। এটি আপনার ডিভাইসে একটি বিজ্ঞাপন ব্লক অ্যাপ্লিকেশন পেতে অনেক কষ্টে মনে হয়, যদিও, এটি অ্যান্ড্রয়েড শুধুমাত্র অ্যাডোব্রেড না শুধুমাত্র উপলব্ধ সেরা এবং সবচেয়ে বিশ্বস্ত বিজ্ঞাপন ব্লকার অ্যাপ্লিকেশন এক হিসাবে অ্যাডব্লক প্লাস জন্য নয়, কিন্তু ক্রোম, ফায়ারফক্স, এবং আরও অনেক কিছু ডাউনলোড এবং ইনস্টল করুন: আপনি খুশি হবে আপনি কি। ফায়ারফক্স ওএস ব্রাউজারের জন্য একটি অফিসিয়াল এডব্লক প্লাস অ্যাড-অন রয়েছে। ফায়ারফক্স ব্রাউজার খুলুন, ডাউনলঅড এবং অ্যাড-অন ইন্সটল করুন, এটি ফায়ারফক্স অ্যাপ পুনরায় চালু করুন এবং বিজ্ঞাপন মুক্ত ব্রাউজিংটি উপভোগ করুন।


App টি ইন্সটল করতে এখানে ক্লিক করুন

২) Free ad-blocker browser :


ফ্রি অ্যাডব্লকার ব্রাউজার একটি কঠিন বিকল্প যদি আপনি আপনার স্বাভাবিক ব্রাউজার থেকে স্যুইচিং মনে না করা হয় কিছু আলাদাভাবে graphically কিছু চাই নামটি নির্দেশ করে, এটি আপনার বিজ্ঞাপনটি ওয়েবে আপনার আসার পর হত্যা করবে। এটি বিরক্তিকর "বিশিষ্টতা" বিজ্ঞাপনগুলি সহ অনেকগুলি পপ-আপগুলিও ধ্বংস করে দেয়। এর মধ্যে কিছু ভিডিও বিজ্ঞাপন এবং ব্যানার বিজ্ঞাপন অন্তর্ভুক্ত রয়েছে, কিন্তু এটি আপনার পদাঘাতগুলিও ট্র্যাক করার চেষ্টা করে এমন কোনো সাইটগুলি বন্ধ করতে পারে। এটি একটি ছায়াময় কুকি অথবা অটো-প্লেতে সেট করা একটি বিজ্ঞাপন কিনা, ফ্রি অ্যাডব্লকার ব্রাউজার অ্যাপ্লিকেশনটি সর্বাধিক লোকের প্রয়োজনগুলি অন্তর্ভুক্ত করতে পারে। অ্যাপ্লিকেশন (এবং এর বিজ্ঞাপন-ব্লকিং বৈশিষ্ট্য) ডাউনলোড এবং ব্যবহার করার জন্য বিনামূল্যে যদিও ইন-অ্যাপ ক্রয় রয়েছে যা কিছু অতিরিক্ত বৈশিষ্ট্য এবং থিমগুলির জন্য অনুমতি দেয়।এই অ্যাপ টি install করতে এখানে ক্লিক করুন।সরাসরি প্লে -স্টোর থেকে।

৩) Adblock Browser for Android:

আমাদের তালিকার অন্যান্য এন্ট্রিগুলির মতো, অ্যান্ড্রয়েডের অ্যাডব্লক ব্রাউজার ওয়েব ফর্ম এবং আপনার স্মার্টফোন বা ট্যাবলেটে উপলব্ধ। এটি বিজ্ঞাপনে তার বিজ্ঞাপন ব্লক প্রতিযোগীদের থেকে অনেক ভিন্ন নয় যে পপ-আপগুলি সহ ওয়েবসাইটগুলি থেকে এটি সবচেয়ে বিজ্ঞাপনগুলি zaps। এটা সবসময় একটি প্লাস যা ডাউনলোড করতে বিনামূল্যে।
অ্যাডব্লক ব্রাউজার ডিফল্টভাবে সমস্ত ইনকামিং বিজ্ঞাপন ব্লক করে কিন্তু ব্যবহারকারীদের নিয়ন্ত্রণ একটি পরিমাপ অনুমতি দেয়। আপনি বিজ্ঞপ্তিতে অনাবিষ্কৃত বিজ্ঞাপন দিতে বা বিভিন্ন উপভাষার উপর ভিত্তি করে ফিল্টারগুলির একটি তালিকা কনফিগার করতে পারেন। আপনার ব্রাউজিং অভ্যাস উপর নির্ভর করে, যে একা ভর্তি মূল্য মূল্য হতে পারে। বিকৃত বিদেশী পাঠ্যাংশের সাথে কোনওভাবে আক্রমণ করা হবে না। আপনার অন্যান্য গোপনীয়তাগুলি আপনাকে ট্র্যাকিং, অ্যান্টি-অ্যাড ব্লকিং মেসেজ, ম্যালওয়্যার ডোমেন এবং সোশ্যাল মিডিয়া বোতামগুলি অক্ষম করে ফেলতে পারে এমন অন্যান্য বিকল্পগুলি রয়েছে।

৪) AdGurd:

৪ নং এ আছে adguard.
কখনও কখনও একটি পপ আপ ব্লককারী একটি ব্রাউজার এটি কাটা যাচ্ছে না। যদি আপনার জন্য মামলা হয়, তবে আপনি অ্যাডগার্ডের জন্য Android এর সন্ধান করতে চাইতে পারেন। জনপ্রিয় অ্যাপ্লিকেশনটি আপনাকে পরিষ্কার এবং ঝামেলা মুক্ত ব্রাউজিং অভিজ্ঞতা প্রদানের জন্য ওয়েবের সমস্ত নিষ্ঠুরতাকে ফিল্টার করার প্রতিশ্রুতি দেয়। যে বলেন, আপনি স্বাভাবিক উপায়ে বাস্তব চুক্তি পেতে সক্ষম হবেন না কারণ গুগল স্পষ্ট কারণের জন্য "সত্য" বিজ্ঞাপন ব্লকিং সফটওয়্যার পছন্দ করে না।

অ্যাডগার্ড কোনও ব্রাউজারের মাধ্যমে আপনার সাইটে আসার কোনও বাধা বন্ধ করতে পারে, তবে মোবাইল গেমগুলিতে বিজ্ঞাপনগুলিও মারতে পারে। অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি ফায়ারওয়াল, ফিশিং এবং ম্যালওয়্যার সুরক্ষা এবং ওয়েব পেজের গতি বৃদ্ধি। আমরা বিল্ট-ইন ভিপিএন উল্লেখ করতে না পারলেও আমরা অপব্যবহার করতে চাই, এমন কিছু যা আপনি এই প্রকৃতির অনেকগুলি অ্যাপস দেখেন না।

৫)AppBrain Ad Detector:

এই অ্যাপ টি  download করতে এখানে ক্লিক করুন

AppBrain বিজ্ঞাপন Detector পপ আপ এবং বিজ্ঞাপন ব্লক করতে পারেন, এটি সম্পর্কে যায় যে উপায় ভিন্ন। এটি আসলে "স্নিগ্ধ" করে এবং বিজ্ঞাপনগুলির সাধারণ টুকরো জন্য শুধু snooping দূরে পর্যন্ত যেতে পারে। অ্যাপ্লিকেশন নেটওয়ার্কগুলি ক্ষতিকারক অ্যাপ্লিকেশান নেটওয়ার্কের জন্য সনাক্তকরণের সময় স্প্যাম বিজ্ঞাপনগুলি এবং ধাক্কা বিজ্ঞপ্তিগুলি লক করতে পারে। তার ব্যক্তিগত চোখের প্রকৃতি সত্য থাকা, অ্যাপ্লিকেশন আসলে আপনি দেখতে পারেন যা ডেভেলপারদের হিসাবে ভাল ব্যবহার করে দেখতে।

AppBrain বিজ্ঞাপন ডিটেক্টর ব্যবহার করে rookies এবং পেশাদারদের জন্য একই রকম। "কনসার্নস" এর জন্য একটি ট্যাব রয়েছে যা দ্রুত আপনাকে কোনও ক্ষতির নির্দেশ দেয় কিনা তা দেখতে দেয়। সেখানে থেকে আপনি যে কোনও বিজ্ঞাপন নেটওয়ার্কগুলি সামাজিক SDKs এবং Dev সরঞ্জামগুলির সাথে সংযুক্ত আছেন। আপনি যদি চিক-ফিল-এ এর বিজ্ঞাপনের মাধ্যমে কীভাবে চলে যায় এমন জিনিসগুলি সম্পর্কে কখনও বিস্ময়ের উদ্রেক করে থাকেন তবে এটি সত্যিই একটি সম্পদ।।।

৬)AdAway – root only

এই অ্যাপ টি ব্যবহার করতে আপনাদের ফোন root করতে হবে।
AdAway অন্য একটি দুর্দান্ত বিকল্প যদি আপনি একটি বিজ্ঞাপন ব্লক ব্রাউজার বা প্লাগইন থেকে কিছু শক্তিশালী প্রয়োজন এটি এমন একটি অ্যাপ্লিকেশন যা কেবল মূলধারার ব্যবহারকারীদের জন্য কাজ করতে যাচ্ছে, যা অনেকগুলি লোককে বাইরে রাখে। এটা কি কষ্টের মূল্য? আপনি যদি আপনার গোপনীয়তা সম্পর্কে উদ্বিগ্ন হন এবং বিজ্ঞাপনগুলির সাথে উদ্বিগ্ন হওয়ার ঘৃণা করেন তবে উত্তরটি একটি প্রশস্ত হ্যাঁ।

এই বিশেষ অ্যাপ্লিকেশন হোস্ট ফাইলের সাথে সেটআপ করা হয় যা কোনও দিক নির্দেশনা দ্রুত পরিবর্তনের সাথে আপনার বিজ্ঞাপন আসছে। পুনঃনির্দেশিতভাবে পপ-আপগুলি, ব্যানার বিজ্ঞাপনগুলি এবং গেমগুলিতে দেখানো যেকোনো বিজ্ঞাপনগুলিও মারাত্মকভাবে মারছে। আপনার সামগ্রীর উপর একটু বেশি নিয়ন্ত্রণ চান? হোয়াইটেলস্ট বিকল্পটি এর যত্ন নিতে পারে। টেকিই অ্যাডআউএল-এর খোলা-সমৃদ্ধ প্রকৃতির প্রশংসা করবে কারণ এটি একটি অ্যাপ্লিকেশন হতে যাচ্ছে না যা হালনাগাদ ছাড়াই দীর্ঘ যায়।

সবার শেষ এ আছে trustgo addetector.
আপনি যে অ্যাপগুলি ব্যবহার করেন তার মাধ্যমে ব্যক্তিগত তথ্য সংগ্রহকারী মোবাইল অ্যাড নেটওয়ার্জের কি আপনি কি জানেন? TrustGo বিজ্ঞাপন ডিটেক্টর স্ক্যান করে এবং আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসকে সম্ভাব্য গোপনীয়তা লঙ্ঘন এবং সনাক্তকরণের লিক থেকে রক্ষা করে যা একটি অ্যানড্রয়েড অ্যাপের মধ্যে প্রদর্শিত বিজ্ঞাপনগুলির মাধ্যমে ঘটতে পারে। আপনার ব্যক্তিগত তথ্য নিরাপদ এবং সুরক্ষিত যে জানতে স্বচ্ছতার সঙ্গে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস ব্যবহার করুন। একটি সর্বাত্মক ঘটনা, TrustGo বিজ্ঞাপন ডিটেক্টর একটি ভিন্ন ধরনের বিজ্ঞাপন ব্লকার, কিন্তু যে আপনার ব্যক্তিগত তথ্য নিরাপদ এবং সুরক্ষিত রাখবে।

আশা করি সবার ভাল লেগেছে।